বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

'বিশ্ব বাজার পরিস্থিতিতে দেশে দ্রব্যমূল্য সহনশীল'

চাঁদপুর প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে দ্রব্য মূল্যের উর্ধ্বগতি। সেখানে বাংলাদেশে এখনো দ্রব্যমূল্য সহনশীল রয়েছে। এমন পরিস্থিতিতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। দেশের একটি সিন্ডিকেট দ্রব্য মূল্যের দাম বাড়িয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ ও জনগণকে কষ্ট দিতে চেয়েছিল। কিন্তু তাদের সে চেষ্টা সফল হয়নি।

বুধবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ গান্ধীভবনের অডিটোরিয়ামে ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অন্ধ, প্রতিবন্ধী, মাদ্রাসা, এতিমখানা ও দুস্থদের মধ্যে ইফতার এবং ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, কিভাবে এদেশের মানুষের ভালো থাকতে পারে শেখ হাসিনা সবসময় এ কথা ভাবেন। তিনি পিতার নীতি আদর্শ অনুসরণ করে দেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন। পৃথিবীর এমন কোনো নেতা নেই যে সাধারণ মানুষকে নিয়ে এত ভাবেন। এমন দ্বিতীয় নেতা পাওয়া যাবে না।

তিনি বলেন, শেখ হাসিনা জনগণের কল্যাণে কাজ করেন। যে কারণে আমাদের গণতান্ত্রিক সরকারে পক্ষে থাকতে হবে এবং সরকারকে সহযোগিতা করতে হবে। দেশের মধ্যে যেন কোনো গোষ্ঠী গুজব ছড়াতে না পারে সে জন্য আপনারা সজাগ ও সতর্ক থাকবেন।

শিক্ষানুরাগী ও মুক্তিযুদ্ধের সংগঠক আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল হান্নানের সঞ্চালনায় শুভেচ্ছ বক্তব্য দেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দীলিপ চন্দ্র দাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে