মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পঞ্চগড়ের ছয় নারী খেলোয়াড়কে সংবর্ধনা জেলা প্রশাসনের

পঞ্চগড় প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০
পঞ্চগড়ে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনূর্ধ-১৬ ও অনূর্ধ-১৯) দলের ছয় কৃতি খেলোয়াড়কে সংবর্ধনা দেয় জেলা প্রশাসন -যাযাদি

পঞ্চগড়ে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৯) দলের ছয়জন কৃতী খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই সংবর্ধনা সভায় অনূর্ধ্ব-১৬ খেলায় ইয়ারজান, শিউলী, আলপি ও বৃষ্টি এবং অনূর্ধ্ব-১৯ খেলায় নুসরতা জাহান মিতু ও তৃষ্ণা রানীকে ক্রেস্ট ও ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়। দুই খেলার মধ্যে অনূর্ধ্ব-১৬ খেলায় ভারতকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়। আর অনূর্ধ্ব-১৯ খেলায় বাংলাদেশ-ভারত যৌথভাবে সাফ চ্যাম্পিয়ন হয়।

একইসঙ্গে পঞ্চগড় সদরের টুকু ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক টুকু রেহমান ও বোদা উপজেলা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোফাজ্জল হোসেন বিপুলকেও সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এটিএম সারোয়ার হোসেন, বোদা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল, টুকু ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা টুকু রেহমান বক্তব্য দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে