মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রংপুরে ঈদের কেনাকাটা করতে গিয়ে লাশ হলেন জনু-নাহিদসহ ৩ জন

দুই জেলায় আরও দুই মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০

রংপুরে ঈদের কেনাকাটা করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় জনু-নাহিদসহ তিনজন নিহত হয়েছে। এ ছাড়াও, টাঙ্গাইলের সখীপুর ও নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আরও দুইজন নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

রংপুর প্রতিনিধি জানান, ঈদের কেনাকাটা করে বাসা ফেরার পথে প্রাণ হারিয়েছে ৩ জন। গত বুধবার রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জের কলোনীপাড়া মোড়ে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় তারা প্রাণ হারান। নিহতরা হলেন জেলার কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে শিক্ষার্থী নাহিদ (১৮), একই উপজেলার মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ জনু ইসলাম জয় (১৪) ও অটোচালক রবিউল ইসলাম (৩২)।

জানা গেছে, নাহিদ ও জনু ইসলাম ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। ওই অটোতে চালকসহ পাঁচজন ছিলেন। এ সময় রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনীপাড়া মোড়ে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রাম থেকে ঢাকাগামী নাবিল পরিবহণের সঙ্গে আটো বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আটোবাইক যাত্রী নাহিদ মারা যান। বাকি চারজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাত্রী জনু ইসলাম ও চালক রবিউল মারা যায়।

মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির বলেন, দুর্ঘটনাকবলিত বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মাহিগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের সখীপুরে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মিল্টন মিয়া (৪০) নামের এক প্রাইভেট কার চালকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে সখীপুর-সাগরদিঘী সড়কের কালিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিল্টন মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের গাজেশ্বরী গ্রামের মো. মোতাহার মিয়ার ছেলে।

জানা যায়, ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মিল্টন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, নিহতের স্বজনদের বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় পিকআপের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ফারাবি হোসেন নামে পাঁচ মাস বয়সি এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত শিশুর বাবা-মা ও বোন। বৃহস্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- নওগাঁর পত্নীতলা উপজেলার চকগোছাই গ্রামের ফিরোজ হোসেন (৩৫), তার স্ত্রী রেশমা খাতুন (৩০) ও মেয়ে ফারিয়া (৮)। তাদের উদ্ধার করে মান্দা হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিশুটির বাবা ফিরোজ হোসেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। ঈদের ছুটি কাটাতে দুই শিশু সন্তানকে নিয়ে সপরিবারে তারা গ্রামের বাড়ি পত্নীতলার চকগোছাই গ্রামে যাচ্ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে