মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

উপজেলা নির্বাচনের প্রার্থী ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০

দামুড়হুদা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য চুয়াডাঙ্গার দামুড়হুদা পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম পদত্যাগ করেছেন। সোমবার এস এ এম জাকারিয়া আলম দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতার হাতে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দেন। প্রাথমিক প্রক্রিয়া শেষে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা বলেন, এস এ এম জাকারিয়া আলমের পদত্যাগপত্র গ্রহণ করে পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন।

পদত্যাগের বিষয়ে এস এ এম জাকারিয়া আলম বলেন, 'আমি ছাত্র রাজনীতি থেকে দুই যুগ ধরে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। দামুড়হুদা উপজেলার জনগণের দাবির মুখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি।'

জানা গেছে, এস এ এম জাকারিয়া আলম দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে