বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে দোকান কর্মচারীর হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ১৭ এপ্রিল ২০২৪, ০০:০০
পিরোজপুরে দোকান কর্মচারীর হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

পিরোজপুরে চাঞ্চল্যকর দোকান কর্মচারী সাব্বির হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে শহরের টাউন ক্লাব রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শেখ মোহাম্মদ নুরুলস্নাহ, সমাজসেবী এস.এম মুর্শিদ, ইউপি সদস্য নূরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা জিয়াউল আহসান সুজন, ব্যবসায়ী সাইদুল ইসলাম, ব্যবসায়ী মোঃ লাবলু খান, ঠিকাদার বাচ্চু খান প্রমুখ।

এদিকে মানববন্ধনের পর পিরোজপুরের অতিরিক্ত পুলিশসুপার (ক্রাইম এ্যান্ড অপস্‌) মুকিত হাসান খান হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত, সদর উপজেলার দক্ষিণ নামাজপুর বাসিন্দা সোলায়মান শেখের ছেলে সাব্বির শেখ (১৫) শহরের মাছিমপুর এলাকার হেমায়েত উদ্দিনের ছেলে তায়জুল ইসলাম সজিবের মুদি দোকানে মাসিক ১৫শ' টাকা বেতনে কাজ করতেন। সজিব প্রায়ই সাব্বিরকে তুচ্ছ ঘটনায় মারপিট ও নির্যাতন করেন। ঈদ-উল-ফিতর উপলক্ষে ছুটিতে বাড়িতে এসে আর কাজে যেতে চান না সাব্বির। গত রোববার সজিব তার শ্বশুরকে নিয়ে সাব্বিরকে বাড়ি থেকে জোর করে এনে মারধর ও নির্যাতন করেন। নির্যাতনের একদিন পর সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে