বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
চোরাকারবারিসহ চার জেলায় ৬ জন গ্রেপ্তার

লক্ষ্ণীপুরে গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ৭

স্বদেশ ডেস্ক
  ১৯ এপ্রিল ২০২৪, ০০:০০
লক্ষ্ণীপুরে গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ৭

লক্ষ্ণীপুরে গৃহবধূ জোসনা আক্তার হত্যা মামলার প্রধান আসামিসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র?্যাব। এছাড়াও চোরাকারবারিসহ ৪ জেলায় আরও ৬ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

লক্ষ্ণীপুর প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরে পূর্বশত্রম্নতার জেরে ঘরে ঢুকে গৃহবধূ জোসনা আক্তারকে (৩০) কুপিয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি সিরাজ মিয়াসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র?্যাব। বৃহস্পতিবার দুপুরে র?্যাব-১১-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলো সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের সিরাজ, এরশাদ, রিপন, জাকির, রিমন, রাকিব ইব্রাহিম ও সাহেরা বেগম।

কোম্পানী কমান্ডার গোলাম মোর্শেদ বলেন, 'মামলার পর থেকে র?্যাব তদন্ত শুরু করে। অবশেষে মামলার ৬ জন এজাহারনামীয় ও ১ জন অজ্ঞাত আসামিকে গ্রেপ্তার করেছি।'

সিলেট অফিস জানিয়েছে, সিলেটে প্রায় ৩ লাখ টাকা মূল্যের ভারতীয় পণ্যসহ এক চোরাকারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সামনে থেকে ভারতীয় পণ্যসহ তাকে আটক করা হয়।

আটক ইমরান আহমেদ নয়ন (২৩) সুনামগঞ্জ জেলার জামালগঞ্জের সুকদেবপুর গ্রামের শাহজান মিয়ার ছেলে।

এ সময় ভারতীয় পণ্য পরিবহণের কাজে ব্যবহৃত একটি কার্ভাডভ্যান জব্দ করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটে গভীর রাতে অবৈধভাবে কেটে আনা দুই ট্রাক বনজ গাছ পাচারকালে গাছসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে জেলা সদরের দশানী ট্রাফিক মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো সাতক্ষীরার দেবহাট কুলিয়ার গ্রামের আব্দুস সালাম (২২), একই জেলার কালিগঞ্জের ধালবাড়ীয়া গ্রামের আব্দুর রহমান (৩০) ও বাগেরহাটের শরণখোলা উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের জুয়েল আকন (২৬)।

এ ঘটনায় সদর মডেল থানার এসআই আবু হানিফ কামাল বাদী হয়ে একটি মামলা করেছেন।

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৮শ' পিস ইয়াবাসহ আবুল কাশেম (৫৫) নামে এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের নোয়ামোড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আবুল কাশেম উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মাঝিগাছা গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে। আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, 'আবুল কাশেমের বিরুদ্ধে আরও তিনটি মাদক মামলা রয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি জানান, সাতক্ষীরার পাটকেলঘাটায় ২০ পিস ইয়াবাসহ আবু সুফিয়ান (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার যুগিপুকুরিয়া এলাকা থেকে আটক করা হয়। আটক আবু সুফিয়ান শ্যামনগর উপজেলার বাধঘাটা গ্রামের আহম্মেদ গাজীর ছেলে।

পাটকেলঘাটা থানার ওসি বিপস্নব কুমার নাথ জানান, এ ঘটনায় থানায় একটি মাদক মামলা দিয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে