সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

অস্ত্র ও মাদকসহ তিন জেলায় ১৩ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
ভিন্ন অপরাধে দুই জেলায় ২ জন আটক

সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। এদিকে ধর্মীয় উসকানি ও আপত্তিকর পোস্ট দেওয়ায় বগুড়ায় এক ব্যক্তি গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও অস্ত্র ও মাদকসহ তিন জেলায় আরও ১৩ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামি রাসেলকে (২৫) গ্রেপ্তার করেছেন সিরাজগঞ্জর্ যাব-১২'র সদস্যরা। রোববার দুপুরের্ যাব-১২'র কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এজাহারনামীয় পলাতক আসামি মো. রাসেলকে (২৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামি রাসেল তাড়াশ উপজেলার সাকমাল গ্রামের মো. আ. মান্নান ওরফে বাশির ছেলে।

স্টাফ রিপোর্টার, বগুড়া জানান, ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক বক্তব্য প্রচার করায় পুলিশ বগুড়ার শিবগঞ্জে উপজেলার মোকামতলা এলাকা থেকে সুমন কুমার মহন্ত (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে রোববার শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে পুলিশ এক প্রেস ব্রিফিংয়ে ধর্মীয় উসকানির সঙ্গে জড়িত ব্যক্তির বিরুদ্ধে সর্বোচ্চ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানায়। গ্রেপ্তারকৃত সুমন মহন্তের বাড়ি মোকামতলার শংকরপুর গ্রামে। তিনি হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোটের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে দলবদ্ধভাবে অবৈধ মাদক সেবন ও বেচা-কেনা চলছে বলে অভিযোগ উঠেছে। এমন অভিযোগ পেয়ে ফকিরহাট থানা পুলিশ শনিবার রাতে আকস্মিক অভিযান চালিয়ে মাদক সেবনকালে দলবদ্ধ ১১ তরুণকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আতাউর রহমান ওরফে শেখ সোহান (২৬), মো. নাহিদুল মোলস্না (১৯), তরিকুল সরদার (২২), শেখ রিয়াদ হোসেন (২২), মিরাজুল ইসলাম (২২), সাব্বির হোসেন (২১), রেজওয়ান আহম্মদ (২০), আসিফ শিকদার (২১), মুস্তাকিন শেখ (২১), হৃদয় হাওলাদার (২০), শেখ রাজিন হোসেন হৃদয় (২৬)। গ্রেপ্তারকৃতরা উপজেলার পাগলা-শ্যামনগর এবং পাগলা উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার ডিবি পুলিশের অভিজানে শনিবার আটঘরিয়া উপজেলার সিংহড়িয়া গ্রাম থেকে ১ আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড কার্তুজসহ আরিফুল ইসলাম জয় নামে ১ যুবক গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি নাম মো. আরিফুল ইসলাম জয় (২০), পিতা. মো. ইয়াকুব ব্যাপারী, সাং-চাঁদপুর, থানা- আটঘরিয়া, জেলা- পাবনাকে একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান এবং তিন রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে আটঘরিয়া থানায় অস্ত্র আইনে মামলার দায়ের করা হয়েছে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি কাভার্ড ভ্যানের ভেতর থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ গাড়িটি জব্দ করেছের্ যাব। একইসঙ্গে আলমাছ হোসেন (৩৪) ও আব্দুর রাজ্জাক নয়ন (২৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরের্ যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার মাদক কারবারি আলমাছ হোসেন বরিশালের মুলাদী থানাধীন গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের মৃত আনোয়ার হোসেন গাড়ামীর ছেলে ও আব্দুর রাজ্জাক নয়ন লালমনিরহাটের আদিতমারী থানাধীন মহিষ খোচা (সরকার পাড়া) গ্রামের নবিয়ার রহমান প্রামানিকের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে