সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
উপজেলা নির্বাচন

ধর্মপাশায় ভাতিজা বউ-ফুফু শাশুড়ির ভোটের লড়াই

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ০০:০০
ধর্মপাশায় ভাতিজা বউ-ফুফু শাশুড়ির ভোটের লড়াই

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনী মাঠে ভোটের লড়াইয়ে নেমেছেন ভাতিজা বউ ও আপন ফুফু শাশুড়ি।  ভাতিজা বউ-ফুফু শাশুড়ির এমন প্রতিদ্বন্দ্বিতা ভোটারদের নজর কেড়েছে। তবে ভাতিজা বউ রেশমার চ্যালেঞ্জের মুখে পড়েছেন ফুফু শাশুড়ি ইয়াছমিন আক্তার।

ইয়াছমিন আক্তার পাইকুরাটি ইউনিয়নের বৌলাম গ্রামের মৃত মনোয়ার আলীর মেয়ে এবং রেশমা মৃত মনোয়ার আলীর পুত্র মৃত এরশাদুল হক ওরফে আঙ্গুর মিয়ার ছেলে ও সাবেক ইউপি সদস্য আল আমিনের স্ত্রী।

জানা গেছে, ইয়াছমিন আক্তার নবগঠিত মধ্যনগর উপজেলার বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের কালাগড় গ্রামের প্রবাসী আব্দুল রাজ্জাকের স্ত্রী। এই প্রথম ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আপন ভাতিজা বউ রেশমার সঙ্গে  ফুফু শাশুড়ি ইয়াছমিন আক্তারে এবারের ভোটের লড়াই।

রেশমার স্বামী আল-আমিন বলেন, 'আমার ফুফু আমার স্ত্রীর বিরুদ্ধে নির্বাচন করার জন্য তার স্বামীর বাড়ি মধ্যনগর উপজেলার কালাগড় থেকে ভোটার স্থানান্তর করে নির্বাচনে প্রার্থী হয়েছেন।'

ইয়াছমিন আক্তারের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উলেস্নখ্য, ওই দু'জন ছাড়াও এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে অনামিকা আক্তার, পিয়ারা আক্তার, মর্জিনা আক্তার মনোনয়ন দাখিল করেছেন। দ্বিতীয় ধাপে আগামী ২১ মে ধর্মপাশা  উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে