রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিশ্ব ম্যালেরিয়া দিবসে সিলেটের্ যালি ও আলোচনা সভা

সিলেট অফিস
  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০
সিলেটে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে জেলা সিভিল সার্জনের উদ্যোগে অনুষ্ঠিতর্ যালি -যাযাদি

'ম্যালেরিয়ার বিরুদ্ধে লড়াই করি, বৈষম্যহীন বিশ্ব গড়ি' এই প্রতিপাদ্যে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে সিভিল সার্জন সিলেটের উদ্যোগের্ যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার আলোচনা সভার পূর্বে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষের্ যালি বের করা হয়।

সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার টু সিভিল সার্জন ডা. স্বপ্নীল সৌরভ রায়ের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. আনিসুর রহমান। বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত, ম্যালেরিয়া মেডিকেল অফিসার ডা. সুমন বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে ডা. আনিসুর রহমান ২০২৬ সালের মধ্যে বাংলাদেশ থেকে ম্যালেরিয়া নির্মূল করার জন্য সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে সিলেট জেলার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী ম্যালেরিয়া রোগের লক্ষণ, প্রতিকার সম্পর্কে সচেতনতা এবং কর্মতৎপরতা বৃদ্ধির জন্য আহ্বান জানান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মাইমুন নাহার নাসরিন, মেডিকেল অফিসার (ডিআরএস) ডা. স্নিগ্ধা তালুকদারসহ সব কর্মকর্তা-কর্মচারীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে