সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাউয়েটের নতুন রেজিস্ট্রার শেখ সানি মোহাম্মদ তালহা

নতুনধারা
  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০
বাউয়েটের নতুন রেজিস্ট্রার শেখ সানি মোহাম্মদ তালহা

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) নতুন রেজিস্ট্রার হিসেবে যোগদান করেছেন লে. কর্নেল (অব.) শেখ সানি মোহাম্মদ তালহা। তিনি লে. কর্নেল শেখ শামীম হোসেন (অব.)-এর স্থলাভিষিক্ত হলেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুজ্জামান ২০ এপ্রিল এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে দায়িত্ব প্রদান করেন। বাউয়েটে যোগদানের আগে তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে ডিপার্টমেন্ট অব সোসিওলজি'র চেয়ারম্যান এবং কাউন্সিল অ্যান্ড পেস্নইসমেন্ট সেন্টারের অ্যাডিশনাল ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

লে. কর্নেল (অব.) শেখ সানি মোহাম্মদ তালহা খুলনা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭২ সালে জন্মগ্রহণ করেন। তিনি ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে ১৯৮৯ সালে এসএসসি, ১৯৯১ সালে এইচএসসি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৩ সালে বিএসসি ডিগ্রি প্রাপ্ত হন।

তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেনেন্ট হিসেবে ১৬ ডিসেম্বর ১৯৯৩ সালে কমিশন প্রাপ্ত হন। তিনি দেশ ও দেশের বাইরে বিভিন্ন প্রশিক্ষণ, নিরীক্ষণ ও প্রেষণে নিয়োজিত ছিলেন। দেশের বাইরে তিনি চীন, থাইল্যান্ড, কুয়েত, সৌদিআরব, মিশর, আইভরি কোস্ট এবং ভারত সফর করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই মেয়ের বাবা। তিনি সবার দোয়া প্রার্থী। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে