মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

পাথরঘাটায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
পাথরঘাটায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরগুনায় পাথরঘাটায় দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে পাথরঘাটা প্রেস ক্লাব থেকে একটির্ যালি শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে। পরে পাথরঘাটা প্রেস ক্লাবে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন, বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা।

পাথরঘাটা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদের সভাপতিত্বে ও সম্পাদক জাফর ইকবালের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামান খান, সহকারী কমিশনার (ভূমি) এমাদুল হোসেন, ওসি আল মামুন।

স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিনের পাথরঘাটা প্রতিনিধি মুহা. নজুমল হক সেলিম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আমিন সোহেল, জাকির হোসেন খান, তারিকুল ইসলাম কাজী রাকিব, সুমন মোলস্না, এস এম জসিম, তাওহীদ শুভ, আরিফুল ইসলাম, মাহমুদুর রহমান রনি প্রমুখ।

অনুষ্ঠানে সুলতানা নাদিরা এমপি বলেন, 'সাংবাদিকরা সমাজের দর্পণ। বিশেষ করে পাথরঘাটার সকল সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। এ ক্ষেত্রে যায়যায়দিন পত্রিকাও সুনামের সঙ্গে ভূমিকা পালন করছে। আমি যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে