সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দেশ ও জাতি বিএনপি-জামায়াত দুর্বৃত্তদের শাসন আর দেখতে চায় না : শিক্ষামন্ত্রী

মুরাদনগর (কুমিলস্না) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৩, ০০:০০

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশ ও জাতি বিএনপি জামায়াত দুর্বৃত্তদের শাসন আর দেখতে চায় না। শেখ হাসিনার ওপর দেশবাসীর পূর্ণ আস্থা রয়েছে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। বিএনপি জামায়াতের আমলে দেশ সবক্ষেত্রে পিছিয়েছে। আমরা তরুণ প্রজন্মকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবো। আমরা দ্রম্নত এ দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করব।

তিনি বলেন, 'শিক্ষা নিয়ে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র। ভিন্ন দেশের ছবি এডিট করে অপপ্রচার চালানো হচ্ছে। বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার দেশে কখনো ইসলামের ক্ষতি হবে না। ইসলামের দোহাই দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। সে জন্য আপনাদের সবাইকে সচেতন হতে হবে।'

বৃহস্পতিবার দুপুরে কুমিলস্নার মুরাদনগর উপজেলার বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, 'বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর নেতৃত্বে এ মাসেই স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিলেন এ দেশের মানুষ। একটা পরাধীন প্রদেশ থেকে একটা স্বাধীন দেশ প্রতিষ্ঠা করেছেন তিনি। আমরা এখন যে পথে হাঁটছি সে পথ বঙ্গবন্ধু দেখিয়েছিলেন। তিনি আমাদের সবুজ বিপস্নবের ডাক দিয়েছিলেন। আমরা সেই পথে এ দেশকে সমৃদ্ধ দেশে পরিণত করছি। এ দেশের মানুষ আর হাওয়া ভবন এবং খোয়াব ভবন দেখতে চায় না। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।'

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিলস্না-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুলস্নাহ হারুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন, কুমিলস্না শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. জামাল নাসের, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোহাম্মদ ইসমাইল প্রমুখ। অনুষ্ঠানে স্কুলের প্রাক্তন ৫ জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে