সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঢাকাসহ ১০ মহানগরে আজ পদযাত্রা করবে বিএনপি

যাযাদি রিপোর্ট
  ১৩ জুন ২০২৩, ০০:০০
সোমবার রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তরুণ জাতীয়তাবাদী নেতাকর্মী সমাবেশ শেষে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিল বের হয় -ফোকাস বাংলা

অসহনীয় লোডশেডিং এবং বিদু্যৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আজ মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ দেশের দশটি মহানগরে পদযাত্রা কর্মসূচি করবে বিএনপি। অন্য মহানগরগুলো হচ্ছে- রাজশাহী, সিলেট, রংপুর, ময়মনসিংহ, ফরিদপুর, গাজীপুর, কুমিলস্না এবং নারায়ণগঞ্জ।

পূর্বঘোষিত পদযাত্রা কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আজ দুপুর আড়াইটায় মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত অনুষ্ঠিত হবে। একই সময় গোপীবাগ সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায়সাহেব চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা কর্মসূচি করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

অসহনীয় লোডশেডিং এবং বিদু্যৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে গত ৯ জুন এক সংবাদ সম্মেলনে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরবর্তী পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে আগামী ১৬ জুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে