সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যশোরে ত্রিমুখী দুই সংঘর্ষে নিহত ২ ও আহত ৫

স্টাফ রিপোর্টার, যশোর
  ২৩ জুন ২০২৩, ০০:০০

যশোরে ত্রিমুখী দুটি সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়া ও খাজুরা-কালীগঞ্জ সড়কের যাদবপুরে এই দুটি দুর্ঘটনা ঘটে। রূপদিয়ায় পিকআপ, ট্যাংকলরি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পিকআপ চালক রাজীব তালুকদার-(৩০) নিহত ও চারজন আহত হয়েছেন। যাদবপুরে দুই মোটর সাইকেল ও মাটিবাহী ট্রলির সংঘর্ষে মোটর সাইকেল চালক স্বামী আশরাফুল ইসলাম-(৪০) নিহত ও স্ত্রী চম্পা খাতুন (৩০) আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে যশোরের রূপদিয়া শহীদ স্মৃতি কলেজের সামনে যশোর-খুলনা মহাসড়কের বটতলা মোড়ে পিকআপ, ট্যাংকলরি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ ঘটনায় পিকআপ চালক রাজীব তালুকদার-(৩০) ঘটনাস্থলে নিহত হন। নিহত রাজীব বরিশালের বাবুগঞ্জের আব্দুল হাকিম তালুকদারের ছেলে। দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন। এর মধ্যে দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনায় তিনটি গাড়িই দুমড়ে-মুচড়ে গেছে।

নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল হামিদ জানান, যশোর থেকে খুলনাগামী একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৫-২২৪৩) এবং খুলনা থেকে যশোরগামী কার্গো ট্রাকের (চট্টো মেট্রো ট ১১-৯৫৫৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি ট্যাংকলরিও (যশোর-ড ১১-০৬৩৬) এসে ধাক্কা দেয়। এতে পিকআপ চালক রাজীব তালুকদার-(৩০) ঘটনাস্থলে নিহত হন। পিকআপ ও কার্গো ট্রাক দুমড়ে-মুচড়ে গেছে। আর ট্যাংকলরির গস্নাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করেন এবং সড়কের ওপর দুমড়ে-মুচড়ে ক্ষতিগ্রস্ত গাড়িগুলো হাইওয়ে পুলিশের সঙ্গে যৌথভাবে সরিয়ে ফেলেন। পরে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সড়কের ওপর দুমড়ে-মুচড়ে ক্ষতিগ্রস্ত হওয়া গাড়িগুলো সরিয়ে ফেলা হয়েছে। ফলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে যশোরের বাঘারপাড়ার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুই মোটর সাইকেল ও ইটভাটার মাটিবাহী ট্রলির সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে আশরাফুল ইসলাম-(৪০) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী চম্পা খাতুনকে-(৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আশরাফুল বাঘারপাড়া উপজেলার পুকুরিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আশরাফুল তার স্ত্রীকে নিয়ে মোটর সাইকেলে খাজুরা বাজারে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় আশরাফুল মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইটভাটার মাটিবাহী ট্রলির সঙ্গে আঘাত পেয়ে মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা আশরাফুল ও তার স্ত্রী চম্পাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অপরিচিত ঘাতক মোটর সাইকেলটি কালীগঞ্জের দিকে পালিয়ে গেছে। মাটিবাহী ট্রলিটি জহুরপুর বাজার এলাকার লস্কর ব্রিকসের।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি শুনেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে