সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

'ঈদ সামনে রেখে ঢাকায় সক্রিয় অজ্ঞান পার্টি'

যাযাদি রিপোর্ট
  ২৪ জুন ২০২৩, ০০:০০

ঈদকে সামনে রেখে তৎপর হয়ে উঠেছে অজ্ঞান পার্টি। তারা রাজধানীর বিভিন্ন কোরবানির পশুর হাট, বাস, লঞ্চ ও ট্রেন স্টেশনে যাত্রীবেশে সক্রিয় রয়েছে। তাদের টার্গেট কোরবানির পশু ক্রেতা-বিক্রেতা ও যাত্রীরা। অজ্ঞান পার্টি ও মলমপার্টির সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। ইতোমধ্যেইর্ যাবের হাতে ৫ জন গ্রেপ্তার হয়েছে।

র্

যাব জানায়, গোয়েন্দা তথ্যের সূত্রধরের্ যাব-৪ এর সদস্যরা গত ২২ জুন রাতে গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। অভিযানে গ্রেপ্তার হয় অজ্ঞান পার্টির নেতা ফুল মিয়া (৫০) ও তার চার সহযোগী- এনামুল শেখ (৩৫), আবু মুসা (৩০), আহাদ আলী (২৪) এবং আব্দুর রহিম (৩৮)। তাদের কাছে পাওয়া গেছে ১৫০টি চেতনানাশক ট্যাবলেট ও ৫ প্যাকেট বিস্কুট।

গ্রেপ্তারদের বরাত দিয়ের্ যাব জানায়, তারা বিস্কুটের সঙ্গে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে টার্গেট করা ব্যক্তিদের খাইয়ে অজ্ঞান করে; তাদের সঙ্গে থাকা টাকা পয়সাসহ মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যায়। গ্রেপ্তারদের মূল টার্গেট কোরবানির পশু ক্রেতা-বিক্রেতা ও দূরপালস্নার যাত্রীরা।

চক্রের সদস্যরা যাত্রীবেশে দূর পালস্নার পরিবহণে ওঠে টার্গেটকৃত যাত্রীকে চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট বা কোমল পানীয় খাইয়ে সঙ্গে থাকা মালামাল নিয়ে যাওয়ার টার্গেট নিয়ে গাবতলীতে এসেছিল। তারা যাত্রীবেশে অন্যান্য যাত্রীদের সঙ্গে গাড়িতে ওঠার চেষ্টা করছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে