সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি ডেস্ক
  ২৪ জুন ২০২৩, ০০:০০

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে

গোলাগুলিতে তিনজন

গুলিবিদ্ধ

ম যাযাদি ডেস্ক

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে হেড মাঝিসহ তিনজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার ভোরে বালুখালী ও কুতুপালং ক্যাম্পে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- বালুখালী ক্যাম্পের নুরুল আলম ও কুতুপালং ক্যাম্পের রুহুল আমিন ও হেড মাঝি নুর মোহাম্মদ। তাদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া বাকি দু'জনকে এনজিও সংস্থার পরিচালনাধীন তুর্কি হাসপাতালে ভর্তি করা হয়।

উখিয়ার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ

জানান, প্রত্যাবাসনের পক্ষে যেসব রোহিঙ্গা

কথা বলছে তাদের চিহ্নিত করে হামলা

করছে রোহিঙ্গা সন্ত্রাসীরা।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

যাত্রাবাড়ী আবাসিক হোটেল

থেকে অজ্ঞাতনামা তরুণীর

মরদেহ উদ্ধার

ম যাযাদি ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকার একটি আবাসিক হোটেল থেকে অজ্ঞাতনামা এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ২৫ বছর। শুক্রবার বেলা ১১টার দিকে জাতীয় জরুরি সহায়তা নম্বর ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে হোটেলটির ষষ্ঠতলা থেকে তার লাশ উদ্ধার করে।

যাত্রাবাড়ী থানার এসআই মো. মনির হোসেন জানান, ১১টার দিকে ট্রিপল লাইনের

মাধ্যমে তারা খবর পান, যাত্রাবাড়ী চৌরাস্তায় শাহীন হোটেলের ষষ্ঠতলায় একটি রুমে মৃত অবস্থায় পড়ে রয়েছে ওই তরুণী। সঙ্গে সঙ্গে হোটেলটিতে গিয়ে একটি রুমে বিছানার ওপর ওই তরুণীর মরদেহ দেখতে পান।

তিনি জানান, রুমের দরজা বাইরে থেকে সিটকিনি লাগানো ছিল। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে কাজ করছে। কীভাবে তার মৃতু্য হয়েছে তা জানার চেষ্টা চলছে।

ঢাবির কার্জন হলের পাশে গাছে ঝুলে ছিল যুবকের মরদেহ

ম যাযাদি ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হলসংলগ্ন একটি গাছ থেকে মো. রুবেল (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরের দিকে এ ঘটনা ঘটে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বাবা-মায়ের মৃতু্যতে অনেকটা নিঃসঙ্গতা ও মানসিক বিপর্যয় থেকেই ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহত যুবকের গ্রামের বাড়ি কুমিলস্নায়। তার বাবা মৃত রঙ্গিলা। বর্তমানে ওই যুবক অনেকটা ভবঘুরে প্রকৃতির ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদ জানিয়েছেন, আমরা খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল সংলগ্ন একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করি। পরে আইনি পরীক্ষা শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে