সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরি মেরে হত্যা ঘাতক স্বামী গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ২৪ জুন ২০২৩, ০০:০০

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরি মেরে হত্যার ঘটনায় পাষন্ড স্বামীকে গ্রেপ্তার করেছের্ যাব। নিহতের ঘরে চার বছর বয়সি একটি ছোট পুত্র সন্তান আছে। শিশুটির সামনেই মাকে হত্যার ঘটনাটি ঘটায় পিতা।

র্

যাব জানায়, গত ২০ জুন দুপুরে ঢাকা জেলার আশুলিয়ার গাজীরচট নয়াপাড়া এলাকার একটি বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট থেকে পোশাক শ্রমিক শিমু আক্তারের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পরিবার আশুলিয়া থানায় স্বামীকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনাটির্ যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র?্যাব-৪ ও র?্যাব-১৩ ছায়া তদন্ত শুরু করে। গত ২২ জুন রাতে রংপুর জেলার পীরগাছা থেকে নিহতের স্বামী ফারুককে গ্রেপ্তার

করা হয়।

গ্রেপ্তার ফারুকের বরাত দিয়ের্ যাব জানায়, নিহত শিমুর বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন মোগন্দপুর গ্রামে। ৬ বছর আগে গ্রেপ্তার ফারুকের সঙ্গে তার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সি একটি পুত্র সন্তানও আছে। স্বামী-স্ত্রী আশুলিয়ার কাঠগড়া এলাকার একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ করত। ঘটনার ১০ থেকে ১৫ দিন আগে গ্রামের বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। ওই সময় বাড়িতে ফারুক তার স্ত্রীকে গলাটিপে ধরেছিল।

র্

যাব জানায়, তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গত ১৯ জুন স্বামী-স্ত্রী আশুলিয়ায় শিমুর পাশাপাশি বাসায় থাকা বড় বোন লাবণীর বাসায় রাতের খাবার খান। এরপর তারা বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার পর তাদের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে চরম কলহ শুরু হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে ফারুক তার স্ত্রীকে পেছন থেকে ছুরি দিয়ে আঘাত করে। আঘাতটি সোজা গিয়ে লাগে শিমুর গলায়। এতে ঘটনাস্থলেই শিমু মারা যায়। এরপর ফারুক জবাই করে শিমুর মাথা দেহ থেকে আলাদা করে ফেলে মৃতু্য নিশ্চিত করে। লাশটি বাথরুমে নিয়ে ওড়না দিয়ে ঢেকে রাখে। ঘটনাটি ছেলের সামনেই ঘটে। এরপর ফারুক ছেলেকে নিয়ে বাসার দরজা বন্ধ করে পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে