সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব ও বাউল গানের আসর

যাযাদি ডেস্ক
  ২৪ জুন ২০২৩, ০০:০০

রকমারি দেশি ফলের সম্ভার ও জমকালো বাউল গানের উৎসবমুখর আয়োজনে জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সমবেত হয়েছিলেন ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

শুক্রবার প্রায় ৪০ ধরনের দেশি ফলের প্রদর্শনী ও রস আস্বাদনের মাধ্যমে এই অনুষ্ঠান উদযাপন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন হয় জাতীয় প্রেস ক্লাব থিম সং 'প্রেস ক্লাব আমাদের সেকেন্ড হোম' পরিবেশনার মধ্য দিয়ে।

ফল উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক সীমান্ত খোকন। ফল উৎসবে গান পরিবেশন করেন পলস্নী বাউল সমাজ উন্নয়ন সংস্থার শিল্পী নয়ন বাউল ও তার দল।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটি সদস্য কল্যাণ সাহা, শাহনাজ বেগম পলি, সৈয়দ আবদাল আহমদ, জুলহাস আলম, মোহাম্মদ মোমিন হোসেন ও ক্লাবের সিনিয়র সদস্যরা সপরিবারে উপস্থিত ছিলেন।

দেশি ফলের সম্ভারের মধ্যে ছিল আম্রপালি, হাঁড়িভাঙ্গা, জাম্বুরা, কলা, কামরাঙা, আমলকি, আমড়া, পেঁপে, কাঁঠাল, আনারস, ওর বড়ই, কামরাঙা, পেয়ারা, করমচা, লটকন, ড্রাগন ফ্রুটস, ডেউয়া, জামরুল, তাল, আপেল, জাম্বুরা, লিচু, কাঠ লিচু, বিলাতি গাব ও জাম ইত্যাদি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে