সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
আমজাদ 'রাজাকার'সহ চারজনের মৃতু্যদন্ড

নিরাপত্তা নিয়ে শঙ্কিত ভুক্তভোগী পরিবারের সদস্যরা

স্টাফ রিপোর্টার, যশোর
  ২৭ জুন ২০২৩, ০০:০০

একাত্তরের যুদ্ধাপরাধের দায়ে যশোরের বাঘারপাড়ার আমজাদ হোসেন মোলস্নাসহ চার আসামির মৃতু্যদন্ড দিয়েছেন আদালত। রোববার আদালতের এ রায়ে সন্তোষ প্রকাশ করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। একই সঙ্গে তারা দ্রম্নত রায় কার্যকর করার দাবি জানিয়েছেন। তবে তারা তাদের নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কার কথাও প্রকাশ করেছেন। তাদের দাবি, আমজাদ মোলস্নার স্থানীয় সঙ্গীরা এখন আরও বেপরোয়া হয়ে তাদের ও তাদের পরিবারকে হুমকি-ধামকি দিচ্ছে।

রায়ে সন্তোষ প্রকাশ করে রজব আলী বিশ্বাসের ছেলে খলিলুর রহমান ওরফে খোকন বিশ্বাস বলেন, এত বছর পর পিতা হত্যার বিচার পেয়ে আমি খুশি। আজ আমজাদ মোলস্নার ফাঁসির রায় হয়েছে এখন আমরা আরও ভয়ে আছি কখন আবার হামলা করে রাজাকারের বাহিনী।

আমজাদ মোলস্নার হাতে নিহত ডা. নওফেল উদ্দিন বিশ্বাসের ছেলে ডা. এবিএম রুহুল আমিন বলেন, আজ তো রায় হলো। এ রায়ের ফলে আমরা এতদিন পিতা হারানোর যে যন্ত্রণা নিয়ে কেঁদে ফিরেছি তার সমাপ্তি হলেও এখনো নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি।

বাঘারপাড়া থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, 'একাত্তরের মানবতাবিরোধী অপরাধের মামলার সাক্ষীদের নিরাপত্তার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। যে কোনো ধরনের প্রয়োজন আমাকে অবহিত করলে সঙ্গে সঙ্গে সে ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে