সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি ডেস্ক
  ২৮ জুন ২০২৩, ০০:০০

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন খন্দকার মোশাররফ

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী অধ্যাপক ডক্টর খন্দকার মোশাররফ হোসেন। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের অধীন চিকিৎসা নেওয়ার কথা রয়েছে তার। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করেছেন তিনি। বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, যাত্রাকালে ডক্টর খন্দকার মোশাররফ হোসেনের সফরসঙ্গী হিসেবে আছেন সহধর্মিণী বিলকিস আক্তার হোসেন ও ছোট ছেলে ডক্টর খন্দকার মারুফ হোসেন।

এদিকে বিএনপির বর্ষীয়ান এই নেতার আশু রোগমুক্তি এবং দ্রম্নত সুস্থতার জন্য বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন তার বড় ছেলে

খন্দকার মাহবুব হোসেন তুষার।

চাঁপাইনবাবগঞ্জে নাটক মঞ্চস্থের সময় বিষক্রিয়ায় অসুস্থ ১৮ শিল্পী

ম যাযাদি ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে মুক্তিযুদ্ধভিত্তিক নাটক মঞ্চস্থের সময় বিষক্রিয়ায় ১৮ অভিনয় শিল্পী অসুস্থ হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। চিকিৎসার জন্য তাদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল জানান, মুক্তিযুদ্ধভিত্তিক নাটক 'ফলাফল নিম্নচাপ' চলাকালে একে একে ১৮ অভিনয়শিল্পী বিষক্রিয়ায় অসুস্থ হতে থাকেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিম ইফতেখার বলেন, কোনো কেমিকেল বা বিষ জাতীয় পাউডার থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

খবর পেয়ে হাসপাতালে যান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার আব্দুর রাকিব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে