সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

মোটর সাইকেল থেকে

ছিটকে পড়ে প্রাণ

গেল যুবকের

ম যাযাদি ডেস্ক

রাজধানীর পোস্তগোলা ব্রিজে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে এক যুবক নিহত হয়েছেন। তার নাম ফরহাদুল ইসলাম শিহাব (২৩)। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সোয়া ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি পোস্তগোলা ব্রিজে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

২১ বছর পর হত্যা

মামলার পলাতক

আসামি গ্রেপ্তার

ম যাযাদি ডেস্ক

ফটিকছড়ির লোকমান হোসেন হত্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি জসিম উদ্দিনকে ২১ বছর পর গ্রেপ্তার করেছের্ যাব-৭। শনিবার বিকালে এ তথ্য জানিয়েছের্ যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার। জসিম উদ্দিন (৪৯), একই থানার দৌলতপুর এলাকার বাদশা মিয়ার ছেলে।

র্

যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, লোকমান হত্যা মামলার পলাতক আসামি জসিম উদ্দিনকে ভুজপুর থানার কাজীরহাট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মাদকবিরোধী অভিযানে ৩৮ জন গ্রেপ্তার

ম যাযাদি ডেস্ক

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৮ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

শনিবার সকালে ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এসব তথ্য নিশ্চিত করে বলা হয়, ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার সকাল ছয়টা থেকে শনিবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।

জেলা জামায়াতের

আমিরসহ রূপগঞ্জে

১৫ জন আটক

ম যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোপন বৈঠক থেকে জেলা আমিরসহ জামায়াতে ইসলামীর ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে রূপগঞ্জের কাঞ্চন এলাকার দেওয়ান মসজিদের ভেতর থেকে তাদের আটক করা হয়।

শনিবার দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বিষয়টি নিশ্চিত করে আটককৃতদের মধ্যে নারায়ণগঞ্জ জেলা জামায়াতের আমির মমিনুল হক ছাড়া অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, 'নারায়ণগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমির, রূপগঞ্জ উপজেলার সভাপতি-সেক্রেটারিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের গোপন বৈঠক থেকে আটক করা হয়েছে। রূপগঞ্জের কাঞ্চনের দেওয়ান মসজিদে বসে তারা রাষ্ট্রবিরোধী এবং নাশকতা করার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে