সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিএনপি কর্মীদের হামলায় আহত ওসির চিকিৎসা ভারতে শুরু

যাযাদি রিপোর্ট
  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

দায়িত্ব পালনকালে বিএনপি নেতাকর্মীদের হামলায় আহত ওসি অজয় চন্দ্র দেবের চিকিৎসা ভারতের চেন্নাইয়ের শংকর নেত্রালয়ে শুরু হয়েছে। পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুলস্নাহ আল মামুন ওসির চিকিৎসার খোঁজখবর রাখছেন। শনিবার পুলিশ সদর দপ্তরের উপপ্রধান তথ্য কর্মকর্তা এ কে এম কামরুল আহছান এ তথ্য জানান।

তিনি জানান, পুলিশ প্রধানের সার্বিক ব্যবস্থাপনায় শুক্রবার সকালে ওসি অজয় চন্দ্র দেবকে ভারতের চেন্নাইয়ের শংকর নেত্রালয়ে পাঠানো হয়েছে। সেখানে ওসির বাম চোখের চিকিৎসা শুরু হয়েছে। বাংলাদেশ থেকে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুলস্নাহ আল মামুন ইতোমধ্যেই ওসির চিকিৎসা ছাড়াও সার্বিক বিষয়ে খোঁজখবর রাখছেন।

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট হবিগঞ্জ জেলায় বিএনপির পদযাত্রা কর্মসূচি চলাকালে বিএনপি নেতাকর্মীরা সড়কে নৈরাজ্য সৃষ্টি করেন। তারা ককটেলের বিস্ফোরণ ঘটান এবং দোকানপাট ভাঙচুর করেন। পুলিশ জনগণের চলাচল নির্বিঘ্ন করতে এবং নৈরাজ্য বন্ধের জন্য বিএনপি নেতাকর্মীদের অনুরোধ করেন। এতে উত্তেজিত হয়ে তারা কর্তব্যরত পুলিশের ওপর ইট-পাথর ছুঁড়তে থাকেন।

তাদের ছোঁড়া ইট-পাথরের আঘাতে হবিগঞ্জ সদর থানার ওসি অজয় চন্দ্র দেবের বাম চোখে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। তাঁকে তাৎক্ষণিকভাবে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকার শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড উন্নত চিকিৎসার জন্য পুলিশ কর্মকর্তাকে ভারতের চেন্নাইয়ের শংকর নেত্রালয়ে পাঠানোর পরামর্শ দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে