সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মর্মান্তিক!

যাযাদি ডেস্ক
  ২০ নভেম্বর ২০২৩, ০০:০০

কাজের সন্ধানে ঢাকায় এসে আগুনে পুড়ে মারা গেলেন বরগুনা সদর উপজেলার পোটকাখালী গ্রামের রবিউল ইসলাম-(২৭) নামে এক যুবক। রোববার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড পস্নাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। তার বাবার নাম সিদ্দিক মিয়া, দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়। তার স্ত্রী অন্তঃসত্ত্বা।

বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, রবিউলের শরীরের ২৬ শতাংশ দগ্ধ হয়েছিল।

শনিবার রাতে শ্যামপুর এলাকায় একটি স্টিল মিলে বেশ কয়েক জন শ্রমিক কাজ করার সময় (লোহা গলানোর) সেখানে বিস্ফোরণ ঘটে, এতে রবিউলসহ চার শ্রমিক দগ্ধ হন।

ডিএমপির কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, বাসেদ স্টিল মিলে শ্রমিকরা ইলেকট্রিক চুলিস্নতে কাজ করার সময় বিস্ফোরণ ঘটে। এতে চারজন শ্রমিক দগ্ধ হন। তাদের মধ্যে রবিউল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। একজন ভর্তি আছেন, বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে রবিউলের শরীরই বেশি পরিমাণ দগ্ধ হয়। বাকিদের মধ্যে আশহিরুল ইসলামের ৮ শতাংশ, মাজহারুল ইসলামের ১ শতাংশ এবং শাহ আলমের সামান্য দগ্ধ হয়।

মৃতের বাবা সিদ্দিক মিয়া বলেন, ছেলে আমার বাড়িতেই ছিল। কাজের সন্ধানে সপ্তাহখানেক আগে ঢাকা যায়। শুনেছি সে একটি প্রতিষ্ঠানে চাকরিও পেয়েছে। এরই মধ্যে খবর পাই, সে দুর্ঘটনা শিকার হয়ে মারা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে