সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৬ নভেম্বর ২০২৩, ০০:০০

ঢাবির টিচার্স কোয়ার্টার থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ম যাযাদি রিপোর্ট

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিচার্স কোয়ার্টারের একটি বাসায় ফাতেমা মিম (১৫) নামে এক গৃহকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দাবি করেছেন গৃহকর্ত্রী। শনিবার সকালের দিকে অচেতন অবস্থায় ফাতেমাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে গৃহকর্ত্রী ডা. ইসরাত জাহান জানান, প্রায় দেড় বছর যাবৎ তার বাসায় ফাতেমা গৃহকর্মীর কাজ করছিল। আজ (শনিবার) ভোরের দিকে বাসার একটি রুমের ভেতর ফাতেমাকে গলায় ওড়না পেঁচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তার স্বামী ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউলস্নাহ জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি কোনো একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। এটা ছাড়া মৃতু্যর অন্য কোনো কারণ আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।'

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সাব মাঝিকে কুপিয়ে হত্যা

ম উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার ময়নার ঘোনা রোহিঙ্গা ক্যাম্পে আতা উলস্নাহ নামের এক রোহিঙ্গা মাঝিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নিহত আতা উলস্নাহ ১৯ নম্বর ক্যাম্পের এ/১ বস্নকের জালাল আহমেদের ছেলে এবং ওই বস্নকের উপনেতা (সাব-মাঝি)।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, আতা উলস্নাহকে এ/১ বস্নক থেকে অপহরণ করে এ/৯ বস্নকে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। দায়িত্বরত এপিবিএন সদস্যরা তাকে উদ্ধার করে ক্যাম্প সংলগ্ন এনজিও হাসপাতালে পাঠান। পরে তাকে উখিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিকভাবে ক্যাম্প নিয়ন্ত্রণের জের ধরে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ৮ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্যাম্পে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাতে পুলিশের টহল জোরদারের নির্দেশনা প্রদান করেন।

অনলাইনে প্রতারণার

অভিযোগে যুবক

গ্রেপ্তার

ম যাযাদি ডেস্ক

অনলাইনে কেনাকাটার একটি সাইটে প্রতারণার অভিযোগে প্রতারক দলের সদস্য রবিউল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। তবে চক্রের মূল হোতা চীনা নাগরিক লি জিয়াং পলাতক আছেন।

সম্প্রতি অ্যান্টি টেররিজমের 'ইনফর্ম এটিইউ' অ্যাপে এমন একটি কেনাকাটার অ্যাপসের বিরুদ্ধে অভিযোগ জানান এক ভুক্তভোগী। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টায় রাজধানীর মোহাম্মদপুর এলাকার সাতমসজিদ হাউজিং থেকে অনলাইন প্রতারণা চক্রের সদস্য রবিউল ইসলামকে গ্রেপ্তার করে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

শুক্রবার রাতে অ্যান্টি টেররিজমের সহকারী পুলিশ সুপার (এএসপি) ওয়াহিদা পারভীন বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে