বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

কুলাউড়ায় যমজ দুই শিশুর মৃতু্য নিয়ে চাঞ্চল্য!

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  ২২ জানুয়ারি ২০২৪, ০০:০০
কুলাউড়ায় যমজ দুই শিশুর মৃতু্য নিয়ে চাঞ্চল্য!

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ৪ বছর বয়সি যমজ দুই শিশুর মৃতু্য নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এলাকায় চাউর হয়েছে, মানসিক ভারসাম্যহীন মা, নিজ দুই শিশুসন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করেছেন। রোববার ভোরে উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ গ্রামে এ ঘটনা। নিহত দুই শিশুর নাম রাদিয়ান ও রাইয়ান। পুলিশ নিহতদের মাকে আটক করেছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বরমচাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান জানান, উত্তরভাগ গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়া (শিশুদের পিতা) সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। দুই মাস আগে দেশে আসেন ভারসাম্যহীন স্ত্রী রিমা বেগমের চিকিৎসার জন্য। রোববার ভোরে স্ত্রীসহ দুই সন্তানকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন বাচ্চু মিয়া।

এক পর্যায়ে বাড়ির পেছনের পুকুরে তার দুই যমজ শিশু পুত্রকে পানিতে ডুবতে দেখে তাদের পুকুর পাড়ে তোলেন। তখন স্ত্রীকে পাননি। তার চিৎকার শুনে বাড়ির অন্যান্য লোকজন তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু দুটির চাচা বাদশা মিয়া জানান, তাদের মা মানসিকভাবে অসুস্থ। তাই খেয়াল করতে পারেননি। হয়তো তার দুই ভাতিজা অসাবধানতাবশত পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য শিশুদের লাশ মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে