সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে কাভার্ড ভ্যানে মিলল আগ্নেয়াস্ত্রসহ ৪ কোটি ৮০ লাখ টাকার ইয়াবা

চট্টগ্রাম অফিস
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় একটি কাভার্ড ভ্যানে তলস্নাশি চালিয়ে ১ লাখ ৬০ হাজার ইয়াবা বড়িসহ একটি আগ্নেয়াস্ত্র ও ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুজনকে আটক করা হয়। আটকরা হলেন কাভার্ড ভ্যানের চালক মো. ফরিদ মিয়া (২৫) ও হেলপার মো. নুর হোসেন সবুজ (২৭)।

বুধবার গভীর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে তলস্নাশি চালানোর সময় তাদের গ্রেপ্তার করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কবির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে চেকপোস্ট বসিয়ে তলস্নাশি চালানোর সময় একটি কাভার্ড ভ্যান থামিয়ে তলস্নাশি চালানো হয়। এ সময় চালকের সিটের পেছনে বিশেষভাবে লুকিয়ে রাখা স্কচটেপ মোড়ানো ১৬টি পোটলা উদ্ধার করা হয়। এতে প্রায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা।

তিনি আরও জানান, এ সময় কাভার্ড ভ্যানের চালক ফরিদ মিয়ার দেহ তলস্নাশি করে একটি আগ্নেয়াস্ত্র ও হেলপার নুর হোসেন সবুজের দেহ তলস্নাশি করে ৪০ রাউন্ড গুলি ভর্তি একটি পস্নাস্টিকের বক্স পাওয়া যায়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে বিশুদ্ধ পানি সরবরাহ করার আড়ালে ইয়াবা ও অস্ত্র সরবরাহ করেন তারা। এ ঘটনায় লোহাগাড়া থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে দুটি পৃথক মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে