সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাচ্চা কোলে নিয়ে ঘুরে ছিনতাই করতেন তারা

যাযাদি ডেস্ক
  ২৫ মার্চ ২০২৩, ০০:০০

রাজধানী থেকে নারী ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) ও রিতু (২৪)।

গতকাল ২৩ মার্চ মিরপুর-১০ নম্বর গোল চত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গ্রেপ্তারদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরতেন, আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকতেন। মনিকা ও রিতু কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া লাগিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুইজন লাপাত্তা হয়ে যান।

মোহাম্মদ মহসীন বলেন, মনিকার ১৫ মাস বয়সি এবং রিতুর ৪ বছর বয়সি ছেলে আছে। তারা তাদের ছেলে কোলে নিয়ে ঘুরেন। এরপর কোনো নারী পথচারী দেখলে তাকে টার্গেট করেন। সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেটের মোবাইল ছো মেরে নিয়ে চলে যান। এর মধ্যে পথচারী চিৎকার চেঁচামেচি শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা দিয়ে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাঁধিয়ে দেন। এই সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যান। গতকালও একই কায়দায় ছিনতাই করেন তারা। গ্রেপ্তারদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে