রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রাজধানীর ৩ স্থান থেকে তিন মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক
  ০৫ আগস্ট ২০২৩, ০০:০০

রাজধানীর পৃথক স্থান থেকে তিন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার শাহবাগ ও পল্টন থানা এলাকা থেকে মরদেহ ৩টি উদ্ধার করা হয়।

এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদুলস্নাহ হলের স্টাফ কোয়ার্টারের টিনশেড ঘর থেকে সুখী আক্তার (২৬) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে নিজ ঘর থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্বামী। মৃত সুখী আক্তারের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা থানা এলাকায়।

মৃতের স্বামী ঝন্টু মিয়া বলেন, 'আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির অফিস সহকারী হিসেবে কাজ করি। শহীদুলস্নাহ হলের স্টাফ কোয়ার্টারে থাকি। কিছুদিন আগে আমার একটি ছেলেসন্তান মারা যায়। এরপর থেকে সে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়ে। সকালে আমাকে ওষুধ কিনতে ফার্মেসিতে পাঠায়। বাসায় ফিরে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে ঝুলে আছে সে। পরে আমি আশপাশের লোকজনকে ডেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানায় আমার স্ত্রী আর নেই।'

এদিকে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন জানান, শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের সামনের রাস্তার পাশে থেকে অজ্ঞাতপরিচয় (ভবঘুরে) এক যুবককে (২৭) অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, একই দিন সকাল সাড়ে ৮টায় পুরানা পল্টন বায়তুল খায়ের ভবনের সামনের ফুটপাথ থেকে অচেতন অবস্থায় সুনীল রায় (৫০) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মনজুরুল ইসলাম। দ্রম্নত তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

সুনীল ওই এলাকায় হকারি করতেন বলে জানা গেছে। তিনি কুমিলস্না জেলার হোমনা থানা এলাকার অরুণ রায়ের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে