logo
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭

  ক্রীড়া ডেস্ক   ১৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সাত ম্যাচ নিষিদ্ধ হচ্ছেন নেইমার?

ফরাসি লিগ ওয়ানের রোববার রাতে মার্সেইর বিপক্ষে হারের পাশাপাশি লাল কার্ডও দেখতে হয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা নেইমারকে। লিগ ওয়ানের ম্যাচে ১-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় বর্তমান চ্যাম্পিয়নদের। ওই ম্যাচে আলভারো গঞ্জালেজের মাথার পেছনে আঘাত করার কারণে সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন নেইমার।

আরএমসি স্পোর্টসের বরাতে দ্য সান জানিয়েছে, ২৮ বছর বয়সি নেইমার কমপক্ষে সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন। পার্ক দো প্রিন্সেসে নেইমারসহ মোট পাঁচজন লাল কার্ড দেখেছেন। পিএসজির লায়ভিন কুরজাওয়া, লেয়ান্দ্রো পারাদেস। অন্যদিকে মার্সেইর জর্দান আমাভি ও দারিও বেনেদেত্তো রেফারির দেওয়া লাল কার্ডে মাঠ ছাড়েন। ম্যাচের পর নেইমার দাবি করেন মার্সেইর স্প্যানিশ ডিফেন্ডার আলভারো তার সঙ্গে বর্ণবৈষম্যমূলক আচরণ করেছেন।

নেইমারের পাশে দাঁড়িয়ে থেকে পিএসজি কর্তৃপক্ষও বর্ণবাদের বিরুদ্ধে বিবৃতি দিয়েছে। ২৮ বছর বয়সি তারকাকে সমর্থন দিয়ে ক্লাবটি বিবৃতি দিয়ে বলেছে, 'ক্লাব পরিষ্কার বলে দিচ্ছে যে সমাজ, ফুটবল কিংবা আমাদের জীবনে বর্ণবিদ্বেষের কোনো জায়গা নেই। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন আলভারো গঞ্জালেজ। তার দাবি, হার মানতে না পেরেই এমন অভিযোগ তুলেছেন নেইমার। পাশাপাশি সতীর্থদের নিয়ে ছবি পোস্ট করে বলেছেন, তিনি বর্ণবৈষম্যের বিরুদ্ধে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে