রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নতুন অধিনায়ক নির্বাচনে দ্বিধায় বিসিবি

ক্রীড়া প্রতিবেদক
  ০৬ আগস্ট ২০২৩, ০০:০০

তামিম ইকবাল ওয়ানডে দলের দায়িত্ব ছেড়ে দেয়ার পর এক প্রকার অস্থিতিশীলতা কাজ করছে টিম ম্যানেজমেন্টের ভেতর সেটা খালি চোখেই দৃশ্যমান। কে হচ্ছেন নতুন অধিনায়ক সেটি নিয়ে চলছে জল্পনা কল্পনা। নতুন অধিনায়কের দৌড়ে সাকিব আল হাসান রয়েছেন সবচেয়ে এগিয়ে। তবে সহ-অধিনায়ক লিটন দাসকেও বাদ দেওয়ার জো নেই। সম্প্রতি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিভিন্ন সংবাদ সম্মেলনে বলেছেন, তামিম দলে না থাকলে সহ-অধিনায়ক লিটন দাস অধিনায়কত্ব করবেন। অতএব বিসিবি সভাপতি আগেই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।

তবে দুজনকে নিয়ে বেশ দ্বিধায় রয়েছে বোর্ড। সাকিব স্বল্প মেয়াদে দায়িত্ব নিতে সাফ মানা করে দিয়েছেন। এদিকে বিশ্বকাপের মতো বড় আসরে দলকে নেতৃত্ব দেয়ার বিষয়ে লিটনকে এখনই উপযুক্ত মানছেন না বোর্ডের একটি অংশ। যা নিয়ে স্বভাবতই দ্বিধা-দ্বন্দ্ব চলছে ভেতরে ভেতরে সেটি বুঝতে রকেট সায়েন্স জানার প্রয়োজন পড়বে না।

তবে বোর্ডে এ নিয়ে কোনো অস্থিরতা নেই বলে জানিয়েছেন বিসিবির পরিচালক ইসমাঈল হায়দার মলিস্নক। শনিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানান মলিস্নক।

বোর্ডের এই পরিচালক বলেন, '(অধিনায়ক ঠিক করা নিয়ে) না। এখানে কোনো অস্থিরতা নেই। তামিম অধিনায়কত্ব করবে না, এটা বোর্ড সভাপতিই বলেছেন, আমাদের জন্য এটা একটা ধাক্কার।'

তিনি আরও বলেন, 'তারা খুব ক্লোজলি টিম ম্যানেজমেন্টের সঙ্গে এটা নিয়ে কাজ করছে। ক্রিকেট অপারেশন্স আছে, বোর্ড সভাপতি নিজেই এটা দেখছেন। এটা নিয়ে খুব বেশি বিচলতি হওয়ার কিছু নেই। স্বাভাবিকভাবেই ওর এভাবে সরে যাওয়াটা আমাদের জন্য ধাক্কার।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে