রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ব্রাজিল দলে ফিরলেন নেইমার

ক্রীড়া ডেস্ক
  ২০ আগস্ট ২০২৩, ০০:০০

কাতার বিশ্বকাপে স্বপ্নভঙ্গ হওয়ার পর থেকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি নেইমার জুনিয়রকে। মাঝে চোটের কারণেও থাকতে পারেননি। অবশেষে ফিট হয়ে অনুমিতভাবে ফিরেছেন সম্প্র্রতি আল-হিলালে যোগ দেওয়া এই তারকা। নতুন আদলের স্কোয়াডে ব্যাটিং কেলেঙ্কারির অভিযোগে দলে জায়গা হয়নি মিডফিল্ডার লুকাস পাকেতার।

আগামী বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচের জন্য শুক্রবার দল ঘোষণা করেছেন নতুন কোচ ফার্নান্দো দিনিজ। তাতে জায়গা হয়নি অভিজ্ঞ ডিফেন্ডার থিয়াগো সিলভারও। বিশ্বকাপের পর থেকেই অবশ্য তিনি আর বিবেচিত হচ্ছেন না। ধারণা করা হচ্ছে ব্রাজিলের আগামী পরিকল্পনাই নেই এই তারকা। চোটের কারণে জায়গা হয়নি রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার এদের মিলিতার। বার্সেলোনার রাফিনিয়াকেও রাখেননি দিনিজ।

আগামী মাসে বলিভিয়া ও পেরুর বিপক্ষে খেলবে ব্রাজিল। ৮ সেপ্টেম্বর ঘরের মাঠে বলিভিয়ার বিপক্ষে ম্যাচের চার দিন পর পেরুর মাঠে খেলবে তারা। ২৩ সদস্যের দলে বাদ পড়াদের মধ্যে উলেস্নখযোগ্য নাম থিয়াগো সিলভা, রাফিনিয়া, লুকাস পাকেতা ও এদের মিলিতাও। দল ঘোষণার সময় কোচ জিনিস বলেন, তার প্রাথমিক দলে ছিলেন পাকেতা, কিন্তু পরে বাদ দেন।

ব্রাজিল দল : গোলরক্ষক : আলিসন, এদেরসন, বেন্তো। ডিফেন্ডার : গাব্রিয়েল, ইবানেস, মার্কিনহোস, নিনো, দানিলো, ভেন্দেরসন, কাইয়ো এইহিক, রেনান লোদি। মিডফিল্ডার : আন্দ্রে, ব্রম্ননো গিমারাশ, কাসেমিরো, রাফায়েল ভেইগা, জোয়েলিন্তন। ফরোয়ার্ড :আন্টোনি, গাব্রিয়েল মার্টিনেলিস্ন, মাথেউস কুইয়া, নেইমার, রিচার্লিসন, রদ্রিগো ও ভিনিসিয়াস জুনিয়র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে