রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মাইলস্টোন কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ক্রীড়া প্রতিবেদক
  ২৩ নভেম্বর ২০২৩, ০০:০০

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে। উত্তরার ডিয়াবাড়ীতে অবস্থিত কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত খেলায় অংশগ্রহণ করেন দ্বাদশ শ্রেণির বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনের ছাত্ররা। ২০ নভেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্‌ নবী (অব.)। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর জহিরুল হক, জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, শারীরিক শিক্ষা ও খেলাধুলা বিভাগের প্রভাষক শিপ্রা বিশ্বাস এবং মো. নাসিরুল ইসলাম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্‌ নবী (অব.) বলেন, 'শারীরিক ও মানসিক সুষম বিকাশের জন্য শ্রেণি শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। শিক্ষাজীবনে যারা খেলাধুলায় সম্পৃক্ত থাকবে তারা আগামী জীবনের প্রতিযোগিতায় সহজেই বিজয়ী হতে পারবে। কর্নেল নুরন্‌ নবী (অব.) সব ছাত্রছাত্রীর প্রতি আহ্বান জানান যাতে তারা প্রতিদিন অল্প সময় হলেও খেলাধুলা এবং শরীর চর্চা করে।

অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার প্রদান করেন। দ্বাদশ শ্রেণির ছাত্রদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছিল গত ১৩ নভেম্বর। ঐদিন বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে