বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

তামিম-মিঠুনের ব্যাটে প্রাইম ব্যাংকের জয়

ক্রীড়া ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

এক সময় মনে হচ্ছিল, পারটেক্স স্পোর্টিংয়ের সঙ্গে হেসেখেলে জিতবে প্রাইম ব্যাংক। অধিনায়ক তামিম ইকবাল আর মোহাম্মদ মিঠুনের ব্যাটিংয়ে ছিল তারই পরিষ্কার আভাস। বুধবার বিকেএসপিতে ২০৯ রানের পিছু ধেয়ে খুব স্বাছন্দ্যে এগুচ্ছিলেন প্রাইম ব্যাংক অধিনায়ক তামিম আর মিঠুন। তামিমের সামনে ছিল সেঞ্চুরি হাঁকানোর সুযোগ।

কিন্তু ইনিংসের ৩৭ নম্বর ওভারে গিয়ে হঠাৎ ধৈর্য হারিয়ে নিয়ন্ত্রণহীন শট খেলে আউট হয়ে গেলেন প্রাইম ব্যাংক অধিনায়ক। তাতে শুধু শতরানের সম্ভাবনারই মৃতু্য ঘটল না, প্রাইম ব্যাংকের জয়ও হলো বিলম্বিত। সহজ ম্যাচ কঠিন করে ৮ বল আর ৪ উইকেট হাতে রেখে জিতল প্রাইম ব্যাংক। ১০০ বলে ৫ বাউন্ডারিতে ৭৪ রান করে পেসার আসাদুজ্জামান পায়েলের শিকার হন তামিম। ডাউন দ্য উইকেটে এসে সস্নগ করতে গিয়ে বল আকাশে তুলে দেন প্রাইম ব্যাংক অধিনায়ক।

মিঠুনও (৬৬ বলে ৫১) ভালো খেলতে খেলতে আউট হন। শেষদিকে অভিজ্ঞ অলক কাপালি প্রাইম ব্যাংককে জিতিয়ে সাজঘরে ফেরেন।

সংক্ষিপ্ত স্কোর

পারটেক্স : ৫০ ওভারে ২০৮/৯ (মুনিম শাহরিয়ার ২৯, মিজানুর রহমান ৪৭, তানবির হায়দার ৪০, তোফায়েল ২৪, মুক্তার আলী ১৩, রনি ২৪; শেখ মেহেদি ৩/৩৬, রুবেল হোসেন ৩/৩২)

প্রাইম ব্যাংক : ৪৮.৪ ওভারে ২১১/৬ (তামিম ইকবাল ৭৪, পারভেজ ইমন ১৮, সাব্বির ১৩, নাইম ইসলাম ১০, মোহাম্মদ মিঠুন ৫১, শেখ মেহেদি ১৪, অলক কাপালি ১৫ অপরাজিত, আশিকুর জামান ১০; রকিবুল আতিক ২/২৮)

ফল : প্রাইম ব্যাংক ৪ উইকেটে জয়ী।

ম্যাচসেরা : তামিম ইকবাল (প্রাইম ব্যাংক)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে