সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

৪ কোম্পানির প্রথম প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

অর্থ-বাণিজ্য ডেস্ক
  ২৫ এপ্রিল ২০২৩, ০০:০০

পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সোমবার ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এতথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- আরএকে সিরামিক্স (বাংলাদেশ), ট্রাস্ট ব্যাংক, সিটি জেনারেল ইন্সু্যরেন্স ও সাইফ পাওয়ারটেক।

আরএকে সিরামিক্স: আরএকে সিরামিক্স (বাংলাদেশ) লিমিটেডের চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ, ২০২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৩৭ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.৫৭ টাকা। এ সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.২১ টাকা।

ট্রাস্ট ব্যাংক: ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ, ২০২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা ছিল ১.১৬ টাকা। এ সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.১৮ টাকা।

সিটি জেনারেল ইন্সু্যরেন্স: সিটি জেনারেল ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেডের চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ, ২০২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৫৪ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা ছিল ০.৩৯ টাকা। এ সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.১৮ টাকা।

সাইফ পাওয়ারটেক: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেডের চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.৪৯ টাকা। এ সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৬৫ টাকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে