সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান

পিপলস লিজিংয়ে আসছে বিদেশি বিনিয়োগ

যাযাদি রিপোর্ট
  ২৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

পিপলস লিজিংয়ে বিদেশি বিনিয়োগকারী যুক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করেছে। দুইবাইভিত্তিক কোম্পানি বস্নু রে ইতিমধ্যেই প্রতিষ্ঠানটির সঙ্গে বৈঠক করেছে। তারা ২০০ কোটি টাকা বিনিয়োগ করতে চায়।

বৃহস্পতিবার রাজধানীর পুরানা পল্টনে পিপলস লিজিংয়ের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হাসান শহীদ ফেরদৌস সাংবাদিকদের এ কথা জানান। এ সময় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. সগির হোসাইন খান এবং কোম্পানি সচিব মো. আরমিয়া ফকির উপস্থিত ছিলেন।

হাসান শহীদ ফেরদৌস বলেন, পিপলস লিজিং এখন আর্থিকভাবে অনেক শক্তিশালী। ইতিমধ্যে দুই হাজার ৫৩ জন ডিপজিটরের টাকা পরিশোধ করেছে। যার পরিমাণ প্রায় ৩৮ কোটি টাকা। এখনও আমাদের হাতে যে ক্যাশ টাকা আছে তা অনেক লিজিং কোম্পানিতে নেই। অনেক প্রতিষ্ঠানেই তারল্য সংকট চলছে। যে কোনো সময় ধসে যেতে পারে। কিন্তু পিপলস লিজিং এগিয়ে যাচ্ছে। শেয়ার লেনদেনের বিষয়ে কোম্পানির চেয়ারম্যান বলেন, 'স্টক মার্কেটে তাদের শেয়ারের লেনদেন চালু করে দেওয়া উচিত। কোনোভাবেই শেয়ারহোল্ডারদের বঞ্চিত করা উচিত না। কোম্পানি সম্পূর্ণ চলমান আছে। অথচ নিয়ন্ত্রক সংস্থা শেয়ার লেনদেনের অনুমোদন দিচ্ছে না। বিষয়টি নিয়ে আমরা বিব্রত।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে