মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিপিডিসি'তে নতুন ব্যবস্থাপনা পরিচালক

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
আবদুলস্নাহ নোমান

বিদু্যৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদু্যৎ বিভাগের আওতাধীন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)-এ নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন আবদুলস্নাহ নোমান।

চার ফেব্রম্নয়ারি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন ব্যবস্থাপনা পরিচালক দায়িত্বভার গ্রহণ করেন তিনি। দায়িত্ব গ্রহণের পর তিনি সবার সহযোগিতা কামনা করেন। এছাড়াও প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে ডিপিডিসিকে স্মার্ট বিদু্যৎ বিতরণ সংস্থায় পরিণত করতে সকলকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

একজন দক্ষ প্রকৌশলী হিসেবে তিন দশকের বেশি সময় ধরে আবদুলস্নাহ নোমান বাংলাদেশের বিদু্যৎ খাতের সঙ্গে যুক্ত রয়েছেন। দীর্ঘ কর্ম জীবনে তিনি বিদু্যৎ খাতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। ব্যবস্থাপনা পরিচালক পদে যোগদানের পূর্বে তিনি ডিপিডিসি'র নির্বাহী পরিচালক (আইসিটি এন্ড প্রকিউরমেন্ট) পদে কর্মরত ছিলেন এবং ইতোপূর্বে বাংলাদেশ বিদু্যৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করেছেন।

আবদুলস্নাহ নোমান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) হতে স্নাতক ডিগ্রি অর্জন করেন। এছাড়াও পেশাগত দক্ষতা অর্জনের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র, চীন, ইতালি, থাইল্যান্ডসহ অন্যান্য দেশে বিভিন্ন উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ ও সেমিনারে অংশগ্রহণ করেছেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে