মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

এলজি ইলেকট্রনিক্সের ফ্রি প্রি এসি-চেক আপ সার্ভিস-ক্যাম্পেইন চালু

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
এলজি ইলেকট্রনিক্সের ফ্রি প্রি এসি-চেক আপ সার্ভিস-ক্যাম্পেইন চালু

এলজি ইলেক্ট্রনিক্স দেশব্যাপী 'ফ্রি প্রি এসি-চেক আপ সার্ভিস' ক্যাম্পেইন চালু করেছে যা ১লা ফেব্রম্নয়ারি ২০২৪ থেকে ৩১শে মার্চ, ২০২৪ পর্যন্ত কার্যকর থাকবে। যে সমস্ত গ্রাহকরা পহেলা জানুয়ারি ২০২৩ থেকে ৩১এ জুলাই ২০২৩ এর মধ্যে এলজি অনুমোদিত দোকান থেকে এলজি এসি কিনেছেন তারা ৩১শে মার্চ ২০২৪ পর্যন্ত এই সময়োপযোগী পরিষেবাটি গ্রহণ করতে পারবেন। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে, গ্রাহকরা বিনামূল্যে তাদের এসির জন্য সার্ভিসিং ও রক্ষণাবেক্ষণ পরিষেবা পাবেন।

এই পরিষেবাটি পাওয়ার জন্য, গ্রাহকদের সকাল ৮:৩০টা রাত থেকে ৮:৩০টার মধ্যে ০৮০০০-৫৪৫৪৫৪ নম্বরে (টোল-ফ্রি) এ ফোন করে এলজি কল সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

পরিষেবার পুরো সময় জুড়ে, এলজি-এর ডেডিকেটেড সার্ভিস টিম শুধুমাত্র রক্ষণাবেক্ষণই প্রদান করবে না বরং গ্রাহকদের এসি ব্যবহার এবং রক্ষণাবেক্ষণের জন্য প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করবে যা এসির সর্বোত্তম কর্মক্ষমতা এবং এসির দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করবে।

এলজি'র এই উদ্যোগ তাদের গ্রাহক সন্তুষ্টির প্রতি এলজির প্রতিশ্রম্নতি নির্দেশ করে। গুলশানে এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় যেখানে উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক পিটার কো এবং প্রোডাক্ট ম্যানেজার এইচ.এম. শাহরিয়ার রেজাসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে