শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শ্রীপুর পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল, মানা হয়নি স্বাস্থ্যবিধি!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২০, ২০:০৫
আপডেট  : ০১ ডিসেম্বর ২০২০, ২০:৩৩

আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে গাজীপুরের শ্রীপুরে বইতে শুরু করেছে নির্বাচনী আমেজ। মঙ্গলবার মনোনয়নপত্র জমার শেষ দিনে প্রার্থীরা স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করে উৎসব মুখুর পরিবেশে মনোনয়ন পত্র জমা দেন। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ এসব মনোনয়ন পত্র গ্রহন করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শেষ দিনে মেয়র পদে তিন জন, কাউন্সিলর পদে ৪৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রাথী মনোনয়ন পত্র জমাদেন। মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক মেয়র ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনিছুর রহমান। বিএনপির মনোণীত প্রার্থী হলেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ শহিদ ও ইসলামী শাসনতন্ত্রের প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন ফরহাদ আমমেদ মমতাজী।

দেশের দ্বিতিয় বৃহত্তম এ পৌরসভায় মোট জনসংখ্যা দু’লাখ ছয় হাজার। আর মোট ভোটার সংখ্যা ৬৭হাজার ৯শ’ ৩৫ জন। এদেরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৩৩হাজার ৮শ” ৩২জন এবং মহিলা ভোটার সংখ্যা ৩৪হাজার ১শ’ ৩জন। আগামী ২৮ ডিসেম্বর মোট ২৬ টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুজ্জামান জানান, নির্বাচনে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইতোমধ্যে সব ধরনের প্রক্রিয়া গ্রহন করা হয়েছে। আশা করছি সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পুর্ণ হবে। এ বিষয়ে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে