শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

​রায়পুর মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নয়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ২৯ জুলাই ২০২১, ১৮:৫০

লক্ষ্মীপুর জেলার রায়পুরে অবস্থিত এশিয়ার সবচেয়ে বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র ও প্রশিক্ষণ কেন্দ্র (ফিস হ্যাচারী) পরিদর্শন করেছেন লক্ষ্মীপুর-২ (লক্ষ্মীপুর সদর-রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বৃহস্পতিবার দুপুরে তিনি এ বৃহৎ প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় সেবার মান বৃদ্ধি ও মৎস উৎপাদনে সম্ভাবনা ও সমস্যা নিয়ে এক বৈঠকে মৎস প্রজনন ও প্রশিক্ষণ কেন্দ্রের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো: ওয়াহিদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, জেলা মৎস কর্মকর্তা মোহাম্মদ বিল্লাল হোসেন, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, প্যানেল মেয়র আইনুল কবির মনিরসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন সরকারি কর্মকর্তবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এসময় এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, এই প্রতিষ্ঠানটি উপজেলা তথা এশিয়া মহাদেশের সবচেয়ে বৃহৎ একটি মৎস প্রজনন কেন্দ্র। এটির বিভিন্ন সমস্যা দুর করে কার্যকারিতা বৃদ্ধি করে সেবা ও রাজস্ব বৃদ্ধি করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে