বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

জাজিরা উপজেলা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৬ নভেম্বর ২০২২, ২০:২৫

শরীয়তপুরের জাজিরা উপজেলা ছাত্রলীগের ২০২২ সালের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬-নভেম্বর) বিকাল চারটায় জাজিরা উপজেলা আওয়ামিলীগের অস্থায়ী কার্যালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদারের টিএন্ডটি মোড়ের বাড়িতে উক্ত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এসময় জাজিরা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃবৃন্দ মিছিল নিয়ে উক্ত জর্মী সভায় উপস্থিত হয়। বিভিন্ন ইউনিটের প্রায় এক হাজার নেতাকর্মী উপজেলা ছাত্রলীগের এই কর্মী সভায় অংশগ্রহণ করে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাজিরা পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আঃ হক কবিরাজ, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ মহসিন মাদবর এবং যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)।

সভায় সভাপতিত্ব করেন জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল মোঃ বেপারি এবং সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হৃদয় হোসেন মাদবর। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাজিরা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান ইলিয়াস ও সাধারণ সম্পাদক মোঃ সজীব বেপারি এবং জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ তুষার ও সাধারণ সম্পাদক মোঃ রানা বেপারী।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে উপস্থিত অতিথিবৃন্দ ছাত্রলীগের সোনালী অর্জনের কথা স্মরণ করিয়ে দিয়ে ছাত্রলীগকে আরও পরিশ্রমী হয়ে সুন্দর চরিত্র গঠনের মাধ্যমে মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান জানান। সভা শেষে জাজিরা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের সাবেক পরিশ্রমী নেতাদের একটি করে "শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী" বই উপহার দেয়া হয়।


যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে