মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ডাকবাংলোর সংস্কার কাজ শুরু

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৭:২০

দাউদকান্দি উপজেলার পৌরসদরের যারিফ আলী শিশু পার্কে অবস্থিত ব্রিটিশ আমলে নির্মিত মুক্তিযুদ্ধে স্মৃতি বিজড়িত ডাকবাংলোটি দীর্ঘদিন চরম অযত্ম আর অবহেলায় পড়ে আছে শিরোনামে সংবাদ  প্রকাশের পর দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অব.)মোহাম্মদ আলী সুমন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে পরিদর্শন শেষে সংস্কার কাজের উদ্বোধন করেন।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান বলেন, ডাকবাংলো দ্রুত সংস্কার করে মুক্তিযুদ্ধ জাদুঘর করার দাবি শিরোনামে সংবাদটি বিভিন্ন পত্রিকায় প্রকাশের পর আমার দৃষ্ঠিগোচর হলে  এলাকাবাসী ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের দাবির ফলে পৌরসদরে যারিফ আলী শিশু পার্কে অবস্থিত ব্রিটিশ আমলে নির্মিত মুক্তিযুদ্ধে স্মৃতি বিজড়িত ডাকবাংলোটি সংস্কারের কাজ শুরু করি।
 
দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন বলেন,  স্মৃতি বিজড়িত ডাকবাংলো ভবনটির সংস্কার কাজের উদ্বোধন করেছি এবং সংস্কার কাজ শেষ হলে এখানে একটি মুক্তিযুদ্ধ জাদুঘর ও পাঠাগার স্থাপন করা হবে।  

সংস্কার কাজ উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভুঞা,প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব ও উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক হেলাল মাহমুদ প্রমূখ।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে