সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লাকসামে স্কুলছাত্রীর আত্মহত্যা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৩, ১০:২৫

কুমিল্লার লাকসামে গলায় ফাঁস দিয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার কান্দিরপাড় মডেল ইউনিয়নের অশ্বতলা গ্রামে।

নিহত মাকসুদা আক্তার (১৫) ওই গ্রামের আবুল কালামের মেয়ে। সে লাকসাম রেলওয়ে হাইস্কুলের (এ মালেক ইনষ্টিটিউট) নবম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, ৭ জানুয়ারি (শনিবার) সকাল ৭টার দিকে মাকসুদার মা কমলা বেগম কাজে যায়। দুপুরে ফিরে এসে দেখেন ঘরের দুটি দরজাই বন্ধ। পরে দরজার উপরের টিন ফাঁকা করে একটি শিশুকে ঘরের ভেতর ঢুকিয়ে দরজা খুলে দেখেন তার মেয়ে মাকসুদা গলায় ওড়না পেঁচিয়ে সিলিংয়ের সাথে ঝুলে আছে। এ সময় তার শোরচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে।

খবর পেয়ে লাকসাম থানার উপ-পরিদর্শক সোহরাব হোসেন ভূঁইয়া ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহতের মা কমলা বেগম জানান, সকালে কাজে যাওয়ার সময় মাকসুদা তার পেট ব্যথার কথা জানায়। ঠান্ডার কারণে পেট ব‍্যথা হতে পারে বলে আমি তেমন গুরুত্ব দেইনি। তিনি আরও জানান, তার মেয়ে মাকসুদা এবার লাকসাম রেলওয়ে হাইস্কুলে (এ মালেক ইনষ্টিটিউট) অষ্টম শ্রেণি হতে নবম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে কিছুই জানেন না কেউ। স্কুলছাত্রীর এমন রহস‍্যজনক মৃত‍্যু নিয়ে এলাকায় নানা প্রশ্ন দেখা দিয়েছে। তবে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারছেনা।

লাকসাম থানার উপপরিদর্শক সোহরাব হোসেন ভূঁইয়া জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে