সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লাকসামে মোটরসাইকেল চোর চক্রকে গ্রেফতারের পর পুলিশের প্রেস ব্রিফিং 

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৭

লাকসামে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস‍্যকে গ্রেফতার ও দুটি মোটরসাইকেল উদ্ধারের পর প্রেস ব্রিফিং করেছে লাকসাম থানা পুলিশ।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে লাকসাম থানায় স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে প্রেস ব্রিফিংয়ে এ তথ‍্য জানান পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ দেলোয়ার হোসেন, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাকসুদুর রহমান উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, ইতোমধ্যে লাকসামে কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

এরই মধ‍্যে গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় লাকসাম বাইপাস তিশা বাস কাউন্টারের সামনে থেকে মোটরসাইকেল চোর সন্দেহে তিন যুবককে আটক করে স্থানীয় জনতা।

পরে পুলিশকে খবর দিলে লাকসাম থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আবু হেনা মো. মোস্তফা রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে জনতার হাত থেকে তিন যুবককে আটক করে থানায় নিয়ে আসেন।

জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস‍্য বলে স্বীকার করে। আটককৃত ওই তিন যুবক হলো, নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের মৃত- রতন মিয়ার ছেলে আলাউদ্দিন রাফী (২৫), একই উপজেলার লামচর তালতলা গ্রামের মৃত- রুহুল আমিনের ছেলে মো. শান্ত (২০) এবং একই উপজেলার লামচর তালতলা গ্রামের মো. আবদুল হাইয়ের ছেলে মো. রিয়াদ (২২)।

পুলিশের ব‍্যাপক জিজ্ঞাসাবাদে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস‍্য আলাউদ্দিন রাফীর তথ‍্যমতে তাদের অপর সদস‍্য নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার ছোট কেগনা গ্রামের মো. আলী আকবরের ছেলে মোটরসাইকেল মেকানিক সোহাগ ওরফে হৃদয়কে (২৩) ওইদিন রাতে সোনাইমুড়ি এলাকার বাংলাবাজার থেকে গ্রেফতার করা হয়।

আলাউদ্দিন ও সোহাগের তথ‍্যের ভিত্তিতে চাটখিল সৃত্রাপুর এলাকার হুমায়ুন কবিরের ঘরের পিছন থেকে একটি ও একই উপজেলার ভীমপুর সোহেল মিয়ার আল ইসলাম মোটরসাইকেল সার্ভিসিং সেন্টার থেকে আরও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা আরও জানায়, দুই-তিন মাস আগে বিভিন্ন এলাকা থেকে তারা কয়েকটি মোটরসাইকেল চুরি করেছে।

প্রেস ব্রিফিংয়ে ওসি মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া আরও জানান, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস‍্যের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে এবং ব‍্যাপক জিজ্ঞাসাবাদের জন‍্য বিজ্ঞ আদালতে তাদের রিমান্ড আবেদন চাওয়া হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে