সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাটুরিয়ায় ধলেশ্বরী নদীতে পড়ে কৃষক নিখোঁজ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০৮ জুলাই ২০২৩, ১৬:৫০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধলেশ্বরী নদীতে পড়ে গিয়ে শাহজাহান নামে এক কৃষক নিখোঁজ হয়েছে।শনিবার (৮ জুলাই) সকালে উপজেলার রাজৈর খেয়াঘাটে পারাপারের সময় নৌকা থেকে পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ৫ ঘন্টা চেষ্টা চালিয়েও তার সন্ধান পাননি।

জানা গেছে, বরাইদ ইউনিয়নের গোপালপুর বউ বাজার গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে শাহজাহান মিয়া গবাদি পশুর ঘাস কাটার জন্য বাড়ি থেকে সকালে চরতিল্লী এলাকায় যান। সকাল ৯টার দিকে ঘাস কেটে বাড়িতে ফিরে আসতে ধলেশ্বরী নদীর রাজৈর ঘাটে খেয়া নৌকা পার হওয়ার সময় তিনি মাঝ নদীতে পড়ে যান। এসময় প্রবল ¯স্রোতে তিনি পানিতে তলিয়ে যান। নদীতে স্রোত বেশি থাকায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করতে পারেনি। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেয়া হয়।

রাজৈর খেয়াঘাটের পাটনি মো. রুবেল মিয়া বলেন, সকালে রাজৈর ঘাট থেকে ওপারে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন তিনি। ঘাস কাটা শেষ করে ঘাসের বুঝা মাথায় নিয়ে নৌকায় ওঠেন। খেয়া নৌকা মাঝ নদীতে পৌঁছালে প্রবল স্রোতের মুখে পড়ে। তখন ঢেউয়ের কারণে নৌকা ঢুলতে থাকলে শাহজাহান মিয়া মাঝ নদীতে পড়ে যায়। তাকে উদ্ধারের চেষ্টা করেও আমরা ব্যর্থ হই। পরে ডুবুরিদলকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন।

এয়ারহাউজ ইন্সপেক্টর ফায়ার সার্ভিস শিবালয় মানিকগঞ্জের ইনচার্জ মো. মুজিবুর রহমান বলেন, আমাদের উদ্ধার কাজ চলমান রয়েছে। তবে নদীতে প্রবল স্রোতের কারণে উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এতক্ষণে তিনি আর বেঁচে নেই এবং মরদেহটি প্রবল স্রোতের কারণে ভেসে যেতে পারে অনেক দুরে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে