সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পানছড়িতে টিএসএফ’র আলোচনা সভা 

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৬

“ঐক্য, শিক্ষা, প্রগতি-ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের মূলনীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম পানছড়ি কলেজ শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে বাংলাদেশ ত্রিপুরা কল‍্যাণ সংসদ পানছড়ি আঞ্চলিক শাখার হলরুমে এ আলোচনা সভা আয়োজন করা হয়।

টিএসএফ পানছড়ি কলেজ শাখার সভাপতি কর্ণ বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাম্প্রাস ত্রিপুরার সঞ্চালিত সভায় উপস্থিত ছিলেন, টিএসএফ এর পানছড়ি কমিটির সাধারণ সম্পাদক হমেন্দ্র ত্রিপুরাসহ কলেজ কমিটির নেতৃবৃন্দ ও কলেজ শিক্ষার্থীগন।

আলোচনা সভা শেষে ২০২৩ সালের পানছড়ি উপজেলার আওতাধীন সকল কলেজের এইচএসসি শিক্ষার্থীদের ভর্তির সহযোগিতা করার জন‍্য টিএসএফ এর পানছড়ি কলেজ শাখার সাধারণ সম্পাদক বাম্প্রাস ত্রিপুরাকে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়।

কমিটির অন্যান্যরা হলো, টিএসএফ এর পানছড়ি কলেজ কমিটির অর্থ সম্পাদক ওমেন ত্রিপুরাকে যুগ্ন-আহ্বায়ক।

টিএসএফ পানছড়ি কলেজ শাখার তথ‍্য প্রচার সম্পাদক সমে রঞ্জন ত্রিপুরাক সদস‍্য সচিব, কমল কিরন ত্রিপুরাকে সদস্য, টিএসএফ এর ৫ নং উল্টাছড়ি ইউনিয়ন উপ-শাখা সভাপতি সৃটিময় ত্রিপুরাকে সদস্য, টিএসএফ এর ১ নং লোগাং ইউনিয়ন উপ-শাখা সভাপতি বিশাখা ত্রিপুরাকে সদস্য।

এসময় বক্তাগন বলেন, ত্রিপুরা সম্প্রদায়ের কোন শিক্ষার্থী যে কোন সমস্যার কারণে কলেজে ভর্তি হতে না পারলে বা কোন প্রকার সমস্যার সম্মূখিন হলে সবাইকে ঐক্যবন্ধভাবে সহায্য ও সহযোগীতা করতে হবে এবং এই কমিটির সাথে যোগাযোগ করার আহ্ববান জানান বক্তাগণ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে