রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পাকুন্দিয়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর উঠান বৈঠক

পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০৩ নভেম্বর ২০২৩, ২০:১৭

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া -কটিয়াদি) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক ইউনিয়ন পর্যায়ে উঠান বৈঠক শুরু করেছেন। আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনার ১৫ বছরের উন্নয়ন ও ভিশন-২০৪১ এবং আগামী স্মার্ট বাংলাদেশ বির্নিমাণের লক্ষ্যে গ্রাম পর্যায়ে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের নতুন বাজারে উঠান বৈঠক করেছেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সার্জেন্ট (অঃ) আব্দুল মোমেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দীন মোহাম্মদ ফাউন্ডেশনের এর প্রধান পৃষ্ঠপোষক স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক।

এ সময় জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল সাত্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দীন মোহাম্মদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মহাসচিব এবং বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ইঞ্জিনিয়ার আসিফ মোহাম্মদ নূর, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের লেকচারার রিসাত মোহাম্মদ নূর প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে