রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি
  ০৪ নভেম্বর ২০২৩, ১০:২৪

রাজবাড়ী- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চরনারায়নপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে সাইফুজ্জামান খান আজম (৫৮) নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রাজবাড়ী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও মৌরাট ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন। তার বাড়ি পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ধুলিয়াট গ্রামে। তবে রাজবাড়ী শহরের ভবানীপুর এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে টার দিকে পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ধুলিয়াট গ্রামের বাড়ী থেকে রাজবাড়ী শহরের বাসায় ফেরার পথে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের চর নারায়ণপুর এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান।

পাংশা হাইওয়ে থানার ওসি এ এস এস আসাদুজ্জামান বলেন, সন্ধ্যায় এ্যাড. সাইফুজ্জামান খান আজম তার মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী শহরের দিকে যাচ্ছিলেন। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালিয়া ইউনিয়নের চর নারায়ণপুর এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। হেলমেট না থাকায় মাথায় গুরুতর আঘাত পান ।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়। তার মোটরসাইকেলটি অক্ষত রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুর রাজ্জাক বলেন, সাইফুজ্জামান খান আজম মটর সাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। তার লাশ নিয়ে আসছি। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একজন নিবেদিত কর্মীকে হারালাম।

আজ শনিবার জানাজা শেষে তাকে দাফন করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে