সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নোয়াখালী ৪ আসনে আওয়ামী লীগের একরাম চৌধুরীর মনোনয়নপত্র জমা

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ৩০ নভেম্বর ২০২৩, ২১:০৩

নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ একরামুল করিম চৌধুরী আজ সকালে সদর উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আখিনুর জাহান নীলা তার মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ সময় নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিঠুন ভট্ট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল, এপিপি আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মিয়া মো: শাহজাহান সহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং পৌরসভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

এ সময় টানা চতুর্থবার দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে একরামুল করিম চৌধুরী। জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী উল্লেখ করে আবার নির্বাচিত হলে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন বলে জানান তিনি। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনকে সব ধরণের সহযোগীতার আশ্বাস দেন তিনি। ভোটারদের কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে