সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

 কোম্পানীগঞ্জে মুঠোফোনে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০২ ডিসেম্বর ২০২৩, ১০:৫৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে তার প্রেমিক সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

দুই আসামি হলেন সুবর্ণচর উপজেলার চর আলাউদ্দিনের শাহাব উদ্দিনের ছেলে আলাউদ্দিন সুমন (২২) ও কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ (২৫)।

শুক্রবার সন্ধ্যায় আদালতের নির্দেশে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি প্রণব চৌধুরী জানান, ভুক্তভোগী ওই তরুণী পেশায় একজন শিক্ষানবিশ নার্স। তার বাড়ি কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নে। কর্মস্থলে আসা যাওয়ার পথে বাড়ির পাশের একটি পোল্ট্রি খামারের শ্রমিক আলাউদ্দিন সুমনের সাথে পরিচয় হয় তার। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বৃহস্পতিবার রাতে সুমন মুঠোফোনে কল দিয়ে ওই তরুণীকে খামারে ডেকে নেয়। সেখানে তারা শারীরিক সম্পর্কে মিলিত হয়। খামারের অপর শ্রমিক মোশারফ হোসেন সোহাগ ঘটনাটি দেখে লোকজনকে বলে দেওয়ার হুমকি দেয়। পরে সুমনের সহযোগিতায় ওই তরুণীকে ধর্ষণ করে সোহাগ।

এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগী তরুণী বাদী হয়ে তাকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন। মামলার দুই আসামি সুমন ও সোহাগকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার বিকেলে আসামিদেরকে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এস এম মোসলেহ উদ্দিন মিজান ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দি রেকর্ড করেন।

ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কাল শনিবার তার ডাক্তারি পরীক্ষার করার কথা রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে