সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নির্বাচনী প্রচারণায় নাঙল প্রতিকে ব্যস্ত সময় পার করছেন মাসুদ চৌধুরী দম্পতি

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি
  ২৩ ডিসেম্বর ২০২৩, ১৮:৩২

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ চলছে ফেনী ৩ আসনে। ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন লাঙ্গল প্রতীকের প্রার্থী লে. জেনারেল (অব) মাসুদ উদ্দিন চৌধুরী। সোনাগাজী ও দাগনভূঞা উপজেলা পথে প্রান্তরে ঘুরে বিভিন্ন ইউনিয়নে গিয়ে ভোটারদের খোঁজ খবর নিচ্ছেন তিনি।

সকাল থেকে সোনাগাজীর মতিগঞ্জ, ডাকবাংলা, মিয়ার বাজার, ভোরবাজার,নবাবপুর, ১নং সরুইটগেইট, আমির উদ্দিন মুন্সী হাট, কমান্ডার বাজার, সোনাপুর বাজার, মতিগঞ্জ বাজার, কেরামতিয়া বাজার ও কাশ্মির বাজার লাঙ্গল মার্কার গনসংযোগ করেন ফেনী-৩ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী। এই দিকে দাগনভূঞা উপজেলার বিভিন্ন ইউনিয়নে মহিলাদের সাথে উঠোন বৈঠক ও গনসংযোগ করেন লে: জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীর সহধর্মিনী জেসমিন মাসুদ চৌধুরী।

বাড়ীতে বাড়ীতে গিয়ে তিনি এই গনসংযোগ করেন এবং ভোটারদের কাছে লাঙ্গল মার্কায় ভোট দিতে আহবান করেন। ফেনী ৩ আসনে বৈধ প্রার্থীর সংখ্যা সাত জন। স্বতন্ত্র সহ আওয়ামী লীগ ছাড়া বাকিরা নিজ নিজ অবস্থানে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

প্রার্থীদের মধ্যে চলছে দিনরাত বিরামহীন প্রচারণা। জনগনের প্রত্যাশা পূরণে অঙ্গীকার তিন আসনের প্রার্থীদের। জাতীয় পার্টির এ আসনে মাসুদ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করায় আওয়ামী লীগ প্রার্থী আবুল বাশার নমিনেশন প্রত্যাহার করেন। তাই জোটগত আসনে জাতীয় পার্টিকে সমর্থন করছেন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীগন। সোনাগাজী ও দাগনভূঞা উপজেলায় নির্বাচনি আমেজ বেশ সরগরম হচ্ছে বলে জানান ভোটাররা।

এ দিকে মাসুদ উদ্দিন চৌধুরী জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের অংশ হিসেবে সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট প্রদান করবেন। সেক্ষেত্রে জনমত বা সমর্থন হিসেবে তিনি জয়লাভে আশাবাদ ব্যক্ত করেন। বিগত পাঁচ বছরে তিনি সোনাগাজী ও দাগনভূঞায় এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আগামীতে উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে